খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে ইট নিক্ষেপ, আহত ১

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগরে উপজেলা অওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলনের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটেছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড়ে এঘটনা ঘটে। এঘটনায় এমপি’র সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছে। গাড়িতে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

জানা যায়, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন ও তার সফর সঙ্গীরা শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে ইশার নামাজ আদায় শেষে উপজেলা যুবলীগের যুগাম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশ ভোজের উদ্দেশ্যে রওনা দেন। পথে ওষুধ নেয়ার জন্য শ্যামনগর উপজেলা সদরের একটি ফার্মেসীর সামনে নেমে যান তিনি। এসময় গাড়িতে চালক রহমত আলী, ব্যক্তিগত সহকারি শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব উপস্থিত ছিলেন।

প্রতিমধ্যে গাড়িটি পৌরসভা এলাকার গোডাউন মোড়ে পৌছালে এক যুবক গাড়িতে ইট নিক্ষেপ করে। এতে গাড়ির গ্লাস ভেঙ্গে ভিতরে থাকা উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হন। তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, সংসদ সদস্যের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটনায় আহত হয়েছেন মেহেদী হাসান মারুফ। এঘটনায় হামলায় জড়িত থাকার অভিযোগে উপজেলার হোগলা এলাকার বাবু কাপালী (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। সে ওই গ্রামের আব্দুল হান্নান কাপালীর ছেলে। পুলিশ পুরো ঘটনা নিয়ে তদন্তে নেমেছে।

সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন বলেন, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। বাবু কাপালীর রাজনৈতিক কোন পরিচয় পাওয়া যায়নি। তবে ঘটনাটি খুব সাধারণ নয়। বিষয়টি খতিয়ে দেখার জন্য আইন শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান তিনি।

এদিকে স্থানীয়রা জানান, হামলাকারি ওই যুবক বাবু কাপালী মানসিক ভারসম্যহীন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!